সাংবাদিকরা জাতির বিবেক: ইসরাফিল আলম এমপি

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ-৬(আত্রাই-রাণীনগর) আসনের সাংসদ মো. ইসরাফিল আলম বলেছেন সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পন। করোনা পরিস্থিতিতে নিজের এবং পরিবারের সুরক্ষার কথা না ভেবে জীবনের ঝুঁকি নিয়ে সেবা দিয়ে যাচ্ছেন।

এসময় তিনি কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের স্মৃতি বিজরিত পতিসর কুঠিবাড়ী, মহাত্মা গান্ধীর গান্ধী আশ্রম, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহসানগঞ্জ স্টেশনে আগমন, স্বাধীনতাযুদ্ধে অত্র এলাকার ইতিহাস,যুদ্ধ পরর্বতী সময়ে নকশালের অধিপত্য বিস্তার আত্রাই রাণীনগরে সর্বহারা, জেএমবির তান্ডব এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠনের পর অশান্ত রক্তাক্ত আত্রাই-রাণীনগরকে শান্তিতে রুপান্তর করনে প্রশাসনসহ সর্বস্তরের জনসাধারনের সার্বিক সহযোগিতার কথা স্মরন করেন।
তিনি বলেন আমি নির্বাচিত হবারপর আমার নির্বাচনী এলাকায় রাস্তাঘাট, বিদ্যুত, শিক্ষা ব্যবস্থা,কৃষকের ভাগ্যের উন্নয়নসহ মানুষের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করেছি।

রোববার ১১টার সময় তাঁর হাউজে আত্রাই প্রেসক্লাব এর নবনির্বাচিত কমিটি এবং নতুন অন্তর্ভুক্ত সদস্যেদের ফুল কলম এবং মাস্ক দিয়ে অভিনন্দন জানানো শেষে তিনি এ কথাগুলো বলেন।

এসময় বক্তব্য রাখেন আত্রাই প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মো. রুহুল আমীন, সাধারণ সম্পাদক মো. নাজমুল হোসেন সেন্টু, সাংবাদিক তপন কুমার সরকার, ছাবেদ আলী, এমরান মাহমুদ প্রত্যয়, আব্দুর রহমান রিজভি, আবু হেনা মোস্তফা কামাল প্রমুখ।

Share This: