রৌমারীতে ৩ বছরের শিশু কন্যা ধর্ষণকারী গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের রৌমারীতে ৩ বছরের শিশু কন্যা ধর্ষণের শিকার হয়েছে। অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করেছে রৌমারী থানা পুলিশ। ধর্ষিত শিশুটিকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার সদর ইউনিয়নের বাওয়ার গ্রামে এঘটনা ঘটে।
অভিযোগ সূত্রে জানা গেছে, রৌমারী উপজেলার সদর ইউনিয়নের বাওয়ার গ্রামের মৃত কোরবান আলীর ছেলে হোসেন আলী একই গ্রামের স্বপন মিয়ার ৩ বছরের শিশু কন্যাকে ফুসলিয়ে তার নিজের শয়ন কক্ষে নিয়ে ধর্ষণ করে। এসময় শিশুটির আত্ম চিৎকার শুনে শিশুটির মা দৌঁড়ে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে। এসময় ধর্ষক দৌঁড়ে পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করে হয়।
রৌমারী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নূপুর বিশ্বাস জানান, শিশুটিকে ধর্ষনের প্রাথমিক আলামত পাওয়া গেছে। উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে রের্ফাড করা হয়েছে।
রৌমারী থানার ইন্সেপেক্টর তদন্ত মোন্তাছির বিল্লাহ জানান, তাৎক্ষনিক ভাবে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে ধর্ষকের লোকজন। পরে শুক্রবার রাত ১০টার দিকে থানায় অভিযোগ করে। অভিযোগ পাওয়ার পর রাতেই অভিযান পরিচালনা করে ধর্ষককে গ্রেফতার করা হয়েছে।
এব্যপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো. দিলওয়ার হাসান ইনাম জানান, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী শিশু নির্যাতন আইনে মামলা করে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

Share This: