রৌমারীতে ২য় শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের ঘটনায় আটক-২

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী উপজেলার চর গেন্দার আলগায় ২য় শ্রেনীর এক ছাত্রী ধর্ষনের ঘটনা ঘটেছে। ধর্ষক ও তার সহযোগীকে ধরে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

এলাকাবাসী ও শিশুটির পরিবার জানায়, ৭ এপ্রিল (মঙ্গলবার) বিকেল ৫ টার দিকে শিশুটি তার বাড়ীর পাশ্ববর্ত ী মাঠে তার সমবয়সীদের সাথে খেলছিল। এসময় একই গ্রামের সাইদুর (১৪) ও শরিফ (১৫) তাকে ফুসলিয়ে একটি ভুট্টাক্ষেতে নিয়ে যায়। সেখানে শরীফের সহযোগীতায় সাইদুর শিশুটিকে ধর্ষন করে। এসময় শিশুটির চিৎকারে এলাকাবাসী এসে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে এবং তাদের দুজনকে আটক করে রৌমারী থানা পুলিশেকে খবর দেয়। পরে শিশুটির পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।


রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ নুপুর বিশ^াস জানান, শিশুটির রক্তক্ষরণ হয়েছে। এখানে প্রাথমিক চিকিৎসা দিয়েছি। তবে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানোর পরামর্শ দিয়েছি। শিশুটির মা বাদি হয়ে মঙ্গলবার রাতেই থানায় ধর্ষনের অভিযোগ দায়ের করেন।


রৌমারী থানার অফিসার ইনর্চাজ আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম জানান, শিশুটির মা অভিযোগ দিয়েছে। ধর্ষক ও তার সহযোগীকে আটক করে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Share This: