রৌমারীতে পিতা-পুত্রকে কুপিয়ে আহত

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারীতে জমা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পিতা ও পুত্রকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ। মঙ্গলবার বিকাল ৫টার দিকে উপজেলার চর শৌলমারী ইউনিয়নের ঘুঘুমারী গ্রামে এঘটনা ঘটে। আহতরা হলেন, পাখিউড়া উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক রহিজ উদ্দিন (৪৮) ও তার ছেলে উলিপুর এনএস রেসিডিয়ানসিয়াল স্কুলের নবম শ্রেণীর ছাত্র রুদ্র বাবু (১৪)।
সরেজমিনে গিয়ে জানাযায়, একই গ্রামের মৃত কছিম উদ্দিনের ছেলে শাহ আলম গঙদের সাথে দীর্ঘদিন থেকে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রহিজ উদ্দিন ও তার ছেলে চরশৌলমারী বাজার থেকে মটর সাইকেলে বাড়ি ফেরার পথে ফাঁকা জায়গায় পথরোধ করে ধারালো অন্ত্র দিয়ে এলোপাথারি ভাবে কুপিয়ে গুরতর আহত করে। তাদের আত্মচিৎকারে গ্রামবাসি দৌড়ে এসে তাদের উদ্ধার করে রৌমারী হাসপাতালে নিয়ে আসে।
রৌমারী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ নাজমুল হুদা জানান, দুজনের মধ্যে পিতার অবস্থা আশংকাজনক মাথায় ও পায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপানো হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।
এব্যপারে রৌমারী থানার ওসি আবু মো. দিলওয়ার হাসান ইনাম জানান অভিযোগ পাইনি অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share This: