রাতের আঁধারে বাড়িতে খাবার পৌঁছে দিচ্ছেন গণশিক্ষকা প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় প্রাণঘাতি করোনার প্রাদূর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায়, দিন মজুর, নিন্ম আয় দুস্থদের মাঝে নিজ হাতে তালিকা করে রাতের আঁধারে বাড়িতে বাড়িতে গিয়ে খাবার পৌঁছে দিচ্ছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন।
এছাড়াও দিনের বেলায় জনসচেতনতা মূলক প্রচারণাসহ নিজ হাতে করা লিষ্ট অনুযায়ী দলীয় কর্মীসহ প্রতিমন্ত্রীর ছেলে সাফায়াত আদি জাকিরকে দিয়ে বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দিচ্ছেন তিনি। খাদ্য সামগ্রীর মধ্যে চাল, ডাল, আলু, তৈল ও সাবানসহ হাতের কাছে পাওয়া বিভিন্ন সময় বিভিন্ন ধরণের খাদ্য সামগ্রী।
এ ব্যাপারে প্রতিমন্ত্রী জাকির হোসেন বলেন, বাংলাদেশসহ গোটা বিশ্বের অধিকাংশ দেশেই প্রাণঘাতি করোনা ভাইরাসের আবির্ভাব ঘটেছে। বাংলাদেশের প্রথম দরিদ্র এলাকা কুড়িগ্রাম আর আমার নির্বাচনী এলাকা রৌমারী, রাজিবপুর ও চিলমারী এই এলাকার বেশিরভাগ মানুষ দরিদ্র। এই খেটে খাওয়া হতদরিদ্র, দিন মজুররা করোনা থেকে বাঁচতে ঘরে অবস্থান নিয়েছে। কাজ এবং ঘরে খাবার না থাকায় খুবই অসহায় হয়ে পড়েছে আমার নির্বাচনী এলাকার গরিব দুঃখি মানুষ গুলো। তাই প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক আমার নির্বাচনী এলাকায় নিজের সাধ্যমত সকল গরিব দুঃখিদের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি।

Share This: