রাজারহাটে টিসিবি’র পণ্য বিক্রি

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি: প্রাণঘাতী করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় কুড়িগ্রামের রাজারহাটে নিম্নআয়ের মানুষদের মধ্যে ন্যায্যমূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী বিক্রি শুরু করেছে ট্রেডিং কর্পোরেশন বাংলাদেশ (টিসিবি)।
বৃহস্পতিবার দুপুর ১টা থেকে রাজারহাট উপজেলা সদর বাজারের সোনালী ব্যাংক চত্বরে ভ্রাম্যমান ট্রাকে করে ন্যায্যমূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রির উদ্বোধন করেন রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মোহা: যোবায়ের হোসেন।
ইউএনও মোহাঃ যোবায়ের হোসেন বলেন, করোনা ভাইরাসের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত রাজারহাট উপজেলার ৭টি ইউনিয়নের বিভিন্ন হাট-বাজারে টিসিবির এ পণ্য সামগ্রী বিক্রি করা হবে। যাতে করে এলাকার সাধারণ মানুষরা ন্যায্যমূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্যগুলো ক্রয় করতে পারে।
তিনি আরো বলেন, টিসিবির এই ন্যায্যমূল্যে পণ্য বিক্রির ব্যাপারে যদি প্রশাসনের পক্ষ থেকে কোন সহযোগিতার প্রয়োজন হয় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তা করা হবে।
এদিকে করোনা ভাইরাস প্রতিরোধে সতর্কতামূলক সামাজিক দূরত্ব বজায় রেখে প্রথম দিনেই পণ্য কিনতে রাজারহাট উপজেলা সদর বাজারের সোনালী ব্যাংক চত্বরে টিসিবি’র গাড়ির সামনে ক্রেতাদের দীর্ঘলাইন দেখা গেছে।
টিসিবির পণ্য কিনতে গিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে দীর্ঘক্ষণ তারা লাইনে দাঁড়িয়ে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী কিনছেন ক্রেতারা। বিক্রেতা প্রতিষ্ঠানের (ডিলার) মো.সেলিম আহমেদ জানান, একজন ক্রেতা ৮০ টাকা লিটার দরে সর্বোচ্চ ৫ লিটার সয়াবিন তেল, ৫০ টাকা কেজি দরে ৩ কেজি চিনি ও ৫০ টাকা কেজি দরে ২ কেজি মশুর ডাল কিনতে পারবেন।

Share This: