ভুরুঙ্গামারীতে নতুন করে আরও ২ জন করোনা পজিটিভ

এ এস খোকন, ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম): কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে নতুন করে একজন জন নারী ও একজন শিশু সহ ২ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি সনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৬ জনে। নতুন আক্রান্ত দু‘জনই ইতিপূর্বে কোভিট-১৯ আক্রান্ত ব্যক্তির পরিবারের সদস্য।
রবিবার (১৭ মে) ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোঃ সায়েম রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রাপ্ত নমুনা পরীক্ষার ফলাফলে ২ জনের শরীরে কোভিড-১৯ সনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন।
করোনা পজিটিভ সনাক্ত নারীর বয়স ৫০ বছর ও শিশুটির বয়স ১০ বছর। তারা উপজেলার সদর ইউনিয়নের খামার পত্র নবীশ গ্রামের বাসিন্দা।
উল্লেখ্য গত (৭ এপ্রিল) ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের খামার পত্র নবীশ গ্রামের এক ব্যক্তির শরীরে কোভিট-১৯ ভাইরাসের নমুনা পজিটিভ সনাক্ত হলে রাতেই উপজেলা প্রশাসন আক্রান্ত ব্যক্তির বাড়ী লক ডাউন করে দেন এবং তার পরিবারের অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রংপুর পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত নমুনা পরীক্ষার ফলে ওই পরিবারের দুই সদস্যের কোভিড-১৯ ভাইরাস পজিটিভ আসে ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোঃ সায়েম জানান, নতুন করে করোনা পজিটিভ সনাক্ত ওই দু‘জন উপসর্গ বিহীন। তাদেরকে নিজ বাড়ীতে আইসোলেটেড করে চিকিৎসা চালু করা হয়েছে।

Share This: