বাংলাদেশে ইউনির্ভাসিটির উদ্যোগে বুড়াবুড়ি ইউনিয়নে শীত বস্ত্র বিতরণ

ষ্টাফ রিপোর্টারঃ আজ সোমবার সকাল ১০টায় রাজধানী ঢাকাস্থ বাংলাদেশ ইউনির্ভাসিটির সমাজ বিজ্ঞান বিভাগের উদ্যোগে কুড়িগ্রামের উলিপুর উপজেলার নদীভাঙ্গন কবলিত বুড়াবুড়ি ইউনিয়নের তিনশতাধিক দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
বুড়াবুড়ি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনির্ভাসিটির সমাজ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক ড. এমএম এনামুল আজিজ, সিনিয়র প্রভাষক ফিরোজ আল মুজাহিদ, রাসেল-উদ জামান, তাসলিমা তানভিন, বুড়াবুড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আইয়ুব আলী, অবসর প্রাপ্ত সহকারী শিক্ষক মোঃ আব্দুল হামিদ, মোঃ আব্দুল গাফফার প্রমুখ।
এছাড়াও কম্বল বিতরণ অনুষ্ঠানে স্থানীয় সাংবাদিকবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ এবং বাংলাদেশ ইউনির্ভাসিটির একদল শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
‘‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” এই স্লোগানকে ধারণ করে বাংলাদেশ ইউনির্ভাসিটির সমাজ বিজ্ঞান বিভাগের পক্ষ থেকে প্রতিবছর দেশের বিভিন্ন অঞ্চলে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এরই ধারাবাহিকতায় আজ বুড়াবুড়ি ইউনিয়নের তিনশতাধিক দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হলো। নতুন কম্বল হাতে পাবার পর দুস্থদের মুখে হাসির ঝিলিক দেখা গেছে।

Share This: