ফুলবাড়ীতে অপহরণ মামলায় যুবক আটক

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় এক কিশোরীকে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় এক যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ফুলবাড়ী থানায় বাদী হয়ে অপহরণ মামলা দায়ের করে ওই কিশোরীর পিতা। ঘটনাটি ঘটেছে উপজেলার বড়ভিটা ইউনিয়নের চরবড়লই গ্রামে। আটক যুবককে রোববার জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।
ওই এলাকার হোসেন আলী জানান, বড়ভিটা ইউনিয়নের চরবড়লই গ্রামে ফুলমিয়ার মেয়ে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষার্থীকে একই এলাকার মজনু রহমানের ছেলে মফিজুল ইসলাম বিভিন্ন প্রলোভন দেখিয়ে শনিবার সন্ধ্যার সময় অপহরণ করে নিয়ে যায়। ওই কিশোর বাড়ীতে না থাকায় অনেক খোঁজাখুজি করেন তার স্বজনরা। পরে পুলিশের কাছে অভিযোগ করে মেয়ের অভিভাবক। পুলিশ তল্লাশি চালিয়ে পাশ্ববর্তী ছেলের ফুফা ছাবেদ মেকারের বাড়ী থেকে ছেলে-মেয়ে দু’জনকে রোববার ভোররাতে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে নারী শিশু নির্যাতন দমন আইনে মেয়ের পিতা বাদী হয়ে মামলা দায়ের করে।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজিব কুমার রায় জানান, আটক যুবককের বিরুদ্ধে নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা হওয়ায় আসামীকে জেলহাজতে পাঠিয়ে দেয়া হয়েছে। মেয়েটির জবান বন্দি রেকর্ড করা জন্য সোমবার আদালতে হাজির করা হবে।

Share This: