নির্বাচন হবার ১৩ দিন পর সাহেবের আলগায় ব্যালট বাক্স উদ্ধার এলাকায় তোলপাড়

IMG_20160106_001057-400x238বিশেষ প্রতিবেদকঃ পঞ্চম দফায় কুড়িগ্রামের উলিপুর উপজেলার সাহেবের আলগা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবার ১৩ দিনের মাথায় ভোটের ব্যালট বাক্স উদ্ধার হবার পর সংশ্লিষ্ট এলাকায় ব্যাপক তোলপাড়েরর সৃষ্টি হয়েছে। প্রশ্ন উঠেছে নির্বাচনের স্বচ্ছতা নিয়ে।
জানা গেছে- গত ২৮ মে অনুষ্ঠিত সাহেবের আলগা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী স্বতন্ত্রপ্রার্থী মোহাম্মদ সিদ্দিক মন্ডল নির্বাচনের সাথে সংশ্লিষ্ট কতিপয় কর্মকর্তাকে ম্যানেজ করে ব্যাপক কারচুপি করেন। তার এ কারচুপির আলামত পাওয়া যায় নির্বাচনের ১৩ দিন পর গত ৯জুন ভোর সাড়ে ৬টার দিকে। এদিন একদল দুবৃত্ত খালি ব্যালট ব্যাক্স নিয়ে সাহেবের আলগা ইউনিয়নের আওতাভূক্ত হবিগঞ্জ খেয়া ঘাটের দিকে আসছিল। এসময় এলাকাবাসী সরকারী ব্যালট বাক্স বহনকারী দুবৃত্তদের ধাওয়া করলে তারা ব্যালট বাক্স মাটিতে ফেলে রেখে দৌড়ে পালিয়ে যায়। পরে খবর পেয়ে উলিপুর থানার এসআই জাহিদ ঘটনাস্থলে গিয়ে ব্যালট বাক্সটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। ঘটনার দিনই এব্যাপারে উলিপুর থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে উলিপুর থানার এসআই জাহিদ’র সাথে কথা হলে তিনি দৈনিক বাংলার মানুষকে জানান- ব্যালট বাক্সটি উদ্ধার করার পর বিষয়টি সম্পর্কে তৎখনাত উদ্ধর্তৃন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে।

Share This: