নওগাঁয় কৃষকলীগ নেতা হত্যার প্রধান আসামী বন্দুকযুদ্ধে নিহত


মোঃ খালেদ বিন ফিরোজ, নওগাঁঃ নওগাঁর আত্রাই উপজেলা কৃষক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক (৪৫) হত্যার প্রধান আসামী মিনহাজুল ইসলাম মিন্টু ওরফ শিকদার(৩০)বদুকযুদ্ধে নিহত হয়েছে। নিহত মিনহাজুল উপজেলার ভর-তেঁতুলিয়া গ্রামের নাছির উদ্দিন প্রামাণিকের ছেলে ।


জানা যায়, নিহত মিনহাজুল ইসলাম মিন্টুকে প্রধান সন্দেহভাজন এবং ১৫/১৬ জন কে অজ্ঞাত নামা করে নিহত রাজ্জাকের স্ত্রী বাদীহয়ে আত্রাই থানায় হত্যা মামলা দায়ের করে। মামলার রেশ ধরে মিনহাজুলকে গ্রেফতার করে আত্রাই থানা পুলিশ। তার দেওয়া তথ্যমতে বুধবার দিবাগত রাত আনুমানিক তিনটার দিকে ভোঁপাড়া ইউনিয়নের তিলাবাদুরী এলাকায় অন্যান্যদের ধরতেগেলে ওঁতপেতেথাকা সহযোগীরা পুলিশের উপর গুলি চালায়। পুলিশ জীবন ও জানমাল রক্ষার্থে পাল্টা গুলি ছারে। সুযোগ পেয়ে পালাতে গিয়ে পুলিশের গুলিতে মিনহাজুল ইসলাম ওরফ শিকদার নিহত হয়। এতে চারজন পুলিশ সদস্য আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।ঘটনা স্থল হতে একটি বিদেশী পিস্তল এবং চার রাউন্ড গুলি উদ্ধার করে থানা পুলিশ। এর আগে গত ২৮ মার্চ শনিবার দিবাগর রাত সাড় ১০ টার দিকে আহসানগঞ্জ রেলওয়ে স্টেশনের পূর্বদিকে সেভেনস্টার শপিংমলের নিকটহতে পুলিশ রাজ্জাকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করে।


আত্রাই থানার ওসি মোসলেম উদ্দিন বলেন, নিহত মিনহাজুল ইসলাম মিন্টু ওরফে শিকদার একাধিক হত্যা মামলার আসামী এবং মাদক কারবারী। গত ২৮ মার্চ রাজ্জাক মার্ডার হলে তার স্ত্রী বাদীহয়ে মামলা করলে শিকদারকে আটক করি। তার দেওয়া তথ্যমতে অন্য সহযোগীদের ধরতেগেলে বদুকযুদ্ধে সে মারা যায়।

Share This: