দু’কলেজে মতবিনিময় সভায় বিরোধী দলীয় চীফ হুইপ

Tajulষ্টাফ রিপোর্টারঃ জাতীয় সংসদের রিরোধী দলীয় চীফ হুইপ ও কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব তাজুল ইসলাম চৌধুরী কুড়িগ্রামের মজিদা আদর্শ ডিগ্রী কলেজের শিক্ষকদের সাথে মতবিনিময় সভা করেছেন। সভায় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ খাজা শরিফ উদ্দিন আলী আহমেদ কলেজটির সার্বিক পরিস্থিতি তুলে ধরে বক্তব্য দেন। এ সময় কলেজের গর্ভনিং বডির সভাপতি, জাতীয় সংসদের রিরোধী দলীয় চীফ হুইপ ও কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব তাজুল ইসলাম চৌধুরী তার বক্তব্য মনযোগ সহকারে শোনেন। জাতীয় সংসদের রিরোধী দলীয়  চীফ হুইপ ও কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব তাজুল ইসলাম চৌধুরী বলেন- কলেজে যে সমস্যাগুলি বিদ্যমান রয়েছে তা আলোচনার মাধ্যমে সমাধান করা হবে। কলেজটির উন্নয়ন তরান্বিত করণ এবং পড়া-লেখার মান বৃদ্ধির জন্য তিনি সকল শিক্ষকদের প্রতি আহ্বান জানান। ওই সভায় আরো বক্তব্য রাখেন গর্ভনিং বডির সদস্য ও কুড়িগ্রাম জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার সিরাজুল ইসলাম টুকু, অজয় কুমার নায়েক রায়, মহিলা শিক্ষক ইয়াসমিন জাফরী প্রমুখ।
সভায় উপস্থিত ছিলেন গর্ভনিং বডির সদস্য নুর জামাল বাবু ও রাজারহাটের মীর ইসমাঈল হোসেন ডিগ্রী কলেজের অধ্যক্ষ আলহাজ্ব সফিকুল ইসলাম সহ আরো অনেকেই।
এর আগে জাতীয় সংসদের রিরোধী দলীয় চীফ হুইপ ও কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব তাজুল ইসলাম চৌধুরী রাজারহাটের মীর ইসমাঈল হোসেন ডিগ্রী কলেজে আয়োজিত এক মতবিনিময় সভায় মিলিত হন। কলেজের অধ্যক্ষ আলহাজ্ব সফিকুল ইসলাম সভায় সভাপতিত্ব করেন।

Share This: