ত্রাণ না পেয়ে বস্তিবাসীর কুড়িগ্রাম ডিসির নিকট আবেদন

কুড়িগ্রাম প্রতিনিধি : করোনা পরিস্থিতি শুরুর পর থেকে এখন পর্যন্ত কোন ত্রাণ না পেয়ে কুড়িগ্রামের জেলা প্রশাসক বরাবর ত্রাণের জন্য আবেদন করেছেন জেলা শহরের পিটিআই পাড়া বস্তিবাসী।

বুধবার দুপুরে পৌরসভার ৭নং ওয়ার্ডের পিটিআই পাড়া বস্তির নারী, পুরুষরা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে উপস্থিত হয়ে বস্তিতে বসবাসকারী ৭৩টি পরিবারের সদস্য সংখ্যাসহ তালিকা তৈরি করে ত্রাণের জন্য জেলা প্রশাসক বরাবর আবেদন করেন।

বস্তিবাসীরা তাদের আবেদনে উল্লেখ করেন এই বস্তিতে বসবাসকারীরা সবাই বিভিন্ন পেশার দরিদ্র মানুষ। করোনা পরিস্থিতিতে সকল লোকজনের কাজকর্ম বন্ধ থাকায় খুবই অসহায় অবস্থায় দিন যাপন করছেন তারা। কিন্তু তারা এখন পর্যন্ত সরকার ঘোষিত কোন ত্রাণ সামগ্রী পাননি বলে আবেদনে উল্লেখ করেন।

এ সময় জেলা প্রশাসক কার্যালয়ে উপস্থিত হওয়া পিটিআই পাড়া বস্তির বাসিন্দা সাইফুল ইসলাম বলেন, আমি শহরের আদর্শ পৌরবাজারে ছোট একটি ব্যবসা করে সংসার চালাই। আমার পরিবারের সদস্য সংখ্যা ৪ জন। বর্তমানে ব্যবসা বন্ধ থাকায় পরিবার পরিজন নিয়ে বিপাকে পড়েছি। সরকারী সাহায্য ছাড়া চলার কোন উপায় নেই। কিন্তু জেলার বিভিন্ন এলাকায় সরকারীভাবে খাদ্য সহায়তা দেয়া হলেও সে সহ পিটিআই পাড়া কেহই এখনও খাদ্য সহায়তা পাননি। এ কারনে নিরুপায় হয়ে বস্তিবাসীরা মিলে জেলা প্রশাসককে ত্রাণের জন্য আবেদন দিতে এসেছেন।

Share This: