কুড়িগ্রাম সরকারী কলেজে থেকে চোরাই ইট সহ তিন ট্রাক্টর আটক

asp-sarkelষ্টাফ রিপোর্টারঃ কুড়িগ্রাম সরকারী কলেজ ক্যাম্পাসের রাস্তা থেকে ট্রাক্টর যোগে ইট চুরির সময় পুলিশ ৩টি ট্রাক্টর আটক করে থানায় নিয়ে এসেছে। গতকাল মঙ্গলবার দিবাগত গভীর রাতে কুড়িগ্রাম সরকারী কলেজ ক্যাম্পাসের শহীদ ওহাব ছাত্রাবাসের সামনে অবস্থিত সড়ক  থেকে ইট তুলে ট্রাক্টরে বোঝাই করতে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কুড়িগ্রাম সদর থনার অফিসার ইনচার্জ এস, এম আব্দুস সোবহানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে চোরাই ইট বোঝাই ১টি ট্রাক্টর সহ খালি ২টি ট্রাক্টর আটক করে থানায় নিয়ে আসে। এঘটনায় তিন ট্রাক্টর চালক যথাক্রমে নুর জামাল, আশরাফুল ও লিটনকে জিজ্ঞাসাবাদের জন্য কুড়িগ্রাম সদর থানায় পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আটককৃত তিন ট্রাক্টর চালকের বাড়ি কুড়িগ্রাম সদর থানার ধরলা সেতু এলাকায়। এদিকে- এ ঘটনা তদন্তের জন্য কুড়িগ্রাম সরকারী কলেজের অধ্যক্ষ সাবিহা খাতুন তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে দিয়েছে।
গতকাল বেলা দেড় টায় সিনিয়র এএসপি (এ-সার্কেল, কুড়িগ্রাম) সনাতন চক্রাবর্তী উপস্থিত সাংবাদিকদের কাছে জানান- আটককৃত ট্রাক্টর চালকদের জিজ্ঞাসাবাদ করে তাদের কাছ থেকে সঠিক তথ্যাদি নিয়ে মামলা রেকর্ড করা হবে। এই চুরির ঘটনার সাথে যারাই জড়িত থাকুক তাদেরকে আইনের আওতায় নিয়ে এসে বিচারের সম্মুক্ষিন করার জন্য সংশ্লিষ্ট পুলিশ অফিসারদের নির্দেশ দিয়েছি।
অন্যদিকে- কুড়িগ্রাম সরকারী কলেজের অধ্যক্ষ সাবিহা খাতুন সাংবাদিকদের জানিয়েছেন- মাননীয় প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে কলেজ ক্যাম্পাসের ভিতর যে সড়কটি তৈরী করা হয়েছিল, সেই সড়কের ইট চুরি করার ঘটনায় আমরা মর্মাহত হয়েছি। এ ঘটনা তদন্ত করার জন্য আমি জরুরী মিটিং ডেকে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে দিয়েছি। আগামী ৭ দিনের মধ্যে তদন্ত রিপোর্ট জমাদানের জন্য গঠিত তদন্ত কমিটিকে নির্দেশ প্রদান করা হয়েছে।

Share This: