কুড়িগ্রাম মিতালী হল সংলগ্ন বিরোধপূর্ণ জমির তদন্ত সম্পন্ন

27.3-7ষ্টাফ রিপোর্টারঃ কুড়িগ্রাম মিতালী সিনেমা হল সংলগ্ন ৯শতক জমির মালিকানা নিয়ে পানি উন্নয়ন বোর্ড কর্তৃক দায়েরকৃত ১৪৪ ধারা মামলার সরেজমিন তদন্ত সম্পন্ন করা হয়েছে।
কুড়িগ্রাম নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিরোধপূর্ণ জমিটি কার দখলে আছে সে সম্পর্কে তদন্তের নির্দেশ দেন কুড়িগ্রাম পৌরসভা অফিসের ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ হুমায়ুন কবিরকে। আদালতের নির্দেশ মোতাবেক তদন্তকারী কর্মকর্তা গতকাল রোববার বেলা ১২টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সরেজমিনে তদন্তকাজ সম্পন্ন করেন। এসময় উপস্থিত স্বাক্ষীগণ তদন্তকারী কর্মকর্তার কাছে বলেন- এই জমি দীর্ঘ ২০/২২ বছর থেকে মূল মালিক মৃত কিছমত আলীর বৈধ ওয়ারীশগন ভোগদখল করে আসছেন এবং এখনো এই জমির দখল তাদের কাছেই রয়েছে।
বিরোধপূর্ণ ৯শতক ভুমিটি কুড়িগ্রামের হিঙ্গনরায় মৌজার ৪১ নং জেএল এর অধিনে ৩৬৮ নং এসএ খতিয়ানের অন্তর্ভূক্ত ৮০৭ নং দাগের আওতাভূক্ত।
জমিটির বৈধ ওয়ারিশগণ মৃত কিছমত আলীর পুত্র আব্দুর রহমান, নুর জামাল, নুর আমিন (মিলন), কন্যা আফরোজা বেগম মিলি এবং স্ত্রী রাবেয়া বেওয়া জানান- কুড়িগ্রামের জজকোর্ট থেকে আমরা এই জমির মালিকানা বুঝে পেয়েছি। তথাপি আমাদেরকে হয়রানী করার জন্য পানি উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষ অহেতুক মামলা করে বিব্রত পরিস্থিতি সৃষ্টি করছে। আমরা হয়রানীর প্রতিকার চাই।

Share This: