কুড়িগ্রাম মাদ্কদ্রব্য নিয়ন্ত্রন অফিস কর্তৃক দেড় মণ গাঁজা উদ্ধারসহ আটক-১

13.6-20বিশেষ প্রতিবেদকঃ কুড়িগ্রামে স্মরণকালের মধ্যে সবচেয়ে বড় ভারতীয় গাঁজার চালান আটক সহ এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গত ১২ জুন ভোর সাড়ে ৫ টার দিকে কুড়িগ্রাম জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অফিসের পরিদর্শক রায়হান আহমেদ খানের নেতৃত্বে একদল সিপাহী আর, কে রোডস্থ স্পিনিং মিলের পিছন দিকে ওঁৎ পেতে থেকে দেড়মন ভারতীয় গাঁজা বহনকারী একটি চলন্ত কার আটকিয়ে দেয়। এসময় ওই কারে থাকা দেড়মান ওজনের গাঁজা উদ্ধার সহ চিহ্নিত মাদক ব্যবসায়ী আব্দুস সাত্তারকে আটক করা হয়। সে কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের রায়পুর দাশেরহাট এলাকার মোছাব্বর আলীর পুত্র। সে দীর্ঘদিন ধরেই গাঁজার ব্যবসা চালিয়ে আসছিল বলে এলাকাবাসীরা জানিয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার বেলা ১টায় এব্যাপারে কুড়িগ্রাম জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক রায়হান আহমেদ খান দৈনিক বাংলার মানুষ পত্রিকাকে জানিয়েছেন- কুড়িগ্রাম মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অফিস প্রতিষ্ঠার পর থেকে এ পর্যন্ত দেড়মন ওজনের গাঁজা উদ্ধারের ঘটনাটিই সর্ব বৃহত্তম ঘটনা।
তিনি আরো জানান- উদ্ধারকৃত গাঁজাগুলি ফুলবাড়ী উপজেলার বালারহাট সীমান্ত থেকে এনে পাবনায় নিয়ে যাওয়ার পরিকল্পনা করা হচ্ছিল। কিন্তু শেষ পর্যন্ত তাদের পরিকল্পনা ভেস্তে যায়।

Share This: