কুড়িগ্রামে ১৫ গ্রাম লকডাউন

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় সাভার ফেরত এক কিশোরের শরীরে করোনা সনাক্ত হওয়ায় তাকে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের দুইটি ওয়ার্ডের প্রায় ১৫টি গ্রাম লকডাউন করা হয়েছে।
মঙ্গলবার ঐ কিশোরসহ তার পরিবারের ৪ জনকে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ড ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: মমেনুল ইসলাম।
করোনা আক্রান্ত কিশোর গত ৭ এপ্রিল ঢাকার সাভার থেকে রৌমারীর বাড়িতে আসে। তার শরীরে করোনা উপসর্গ দেখা দিলে ১১ এপ্রিল নমুনা সংগ্রহ করে পাঠালে রিপোর্ট পজিটিভ আসে।
রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান জানান, করোনা বিস্তার রোধে দাঁতভাঙ্গা ইউনিয়নের দুইটি ওয়ার্ডের প্রায় ১৫টি গ্রাম লকডাউন করা হয়েছে।
কুড়িগ্রামের সিভিল সার্জন ডা: মো: হাবিবুর রহমান জানান, গত ২৪ ঘন্টায় ১৩ জনসহ এ পর্যন্ত জেলায় ১৬০ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে সোমবার পর্যন্ত ৪৪ জনের রিপোর্ট এসেছে। এই ৪৪ জনের মধ্যে রৌমারী উপজেলার এক কিশোরের রিপোর্ট পজিটিভ এসেছে। বাকীদের রিপোর্ট নেগেটিভ।

Share This: