কুড়িগ্রামে বখাটে যুবকের কৃ-প্রস্তাবে রাজি না হওয়ায় অতর্কিত হামলা

ষ্টাফ রিপোর্টার: বখাটে যুবকের কু-প্রস্তাবে সম্মতি না হওয়ায় গৃহবধূ ও তার স্বামীর উপর অতর্কিত হামলা চালিয়েছে। এ ঘটনাটি ঘটেছে কুড়িগ্রাম পৌরসভাধীন তাঁতী পাড়া এলাকায়। আহত গৃহবধূর স্বামীকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
থানায় দায়েরকৃত অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছ- কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার রামখানা ইউনিয়নের জোলাটারী গ্রামের বাসিন্দা রওশন আলীর পুত্র হোটেল ব্যবসায়ী আব্দুল হাই (৩৬) তার স্ত্রীকে নিয়ে ঘটনাস্থল তাঁতী পাড়া এলাকার ফরিদ হোসেনের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছে। গত দু’সপ্তাহ আগে ঘটনাস্থল তাঁকীয় পাড়া এলাকার বখাটে যুবক ফারুক হোসেন (৪৭) ভাড়াটিয়া আব্দুল হাইয়ের স্ত্রী কহিনুর বেগম (৩০) কে কু-প্রস্তাব দেয়। তার দেয়া প্রস্তাবে সম্মতি না হলে বখাটে ফারুক তার সাঙ্গপাঙ্গদের নিয়ে গত শুক্রবার সকাল ১১টায় আব্দুল হাইয়ের ভাড়াটিয়া বাসায় গিয়ে অতর্কিত হামলা চালায়। বখাটেরা যখন আব্দুল হাইকে মাটিতে ফেলে বেধরক পিটুনি দিতে থাকে এসময় তার স্ত্রী কহিনুর বেগম এগিয়ে এলে তাকেও মারধর করে।
পরে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করায়।
অভিযুক্ত অন্য বখাটেরা হলো ঘটনাস্থলের বাসিন্দা ন ুরুল ড্রাইভারের পুত্র মিজানুর ওহমান মিজান (৩৫) ও মাহফুজ (৩৮), মৃত জালাল ডিলারের পুত্র মোঃ বিদ্যুৎ মিয়া (৩০), মৃত কবির উদ্দিন মুন্সীর পুত্র মোঃ তাহের মিয়া (৩৫)।
এসকল বখাটেদের বিরুদ্ধে গৃহবধূ কহিনুর বেগম কুড়িগ্রাম সদর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

Share This: