কুড়িগ্রামে করোনা উপস্বর্গ নিয়ে দুই শিশুর মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে নাগেশ্বরী এবং ভূরুঙ্গামারীতে উপজেলায় করোনার উপস্বর্গ নিয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। মৃতু দুই শিশু এবং তাদের পরিবারের সদস্যের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

রোববার ভোরে নাগেশ্বরী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের কুটি নাঁওডাঙ্গা গ্রামের মোবারক আলীর ৬মাসের ছেলে করোনা উপস্বর্গ নিয়ে মারা যায়।

নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য,পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা: আবু বক্কর সিদ্দিক জানান, জন্মের পর থেকে ওই শিশু অসুস্থ ছিলো। সম্প্রতি তাকে নিয়ে রংপুর মেডিকেল হাসপাতালে গিয়েছিলেন তার পরিবার। নিশ্চিত হওয়ার জন্য ওই শিশুটি ও তার পিতার নমুনা সংগ্রহ করা হয়েছে।

অপরদিকে ভূরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের শাহী বাজার গ্রামের রিয়াজুল ইসলামের ৬ বছরের কন্যা নাফিজা তীব্র জ্বরসহ খিচুনি ছিল। এ অবস্থায় মেয়েটি আজ ভোরে মারা যায়। রিয়াজুল ইসলাম কিছুদিন আগে ঢাকা থেকে বাড়ি ফিরেছেন।

ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এস.এম সায়েম জানান, শিশুটির পিতা ঢাকা ফেরত এবং মেয়েটি তীব্র জ্বর নিয়ে যেহুতু মারা গেছে। সেজন্য অধিকতর শতর্কতার জন্য শিশুটির এবং পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

Share This: