কুড়িগ্রামে করোনায় নতুন করে একই পরিবারে আক্রান্ত ৩ জন

বুলবুল ইসলাম, স্টাফ রিপোটারঃ কুড়িগ্রামে নতুন করে আরো তিনজন করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছেন। আক্রান্ত ৩ জন একই পরিবারের সদস্য। ঢাকা ফেরত ওই পরিবারের সদস্যরা তাদের নমুনা আইইডিসিআ -এ পরীক্ষার জন্য দিয়ে কুড়িগ্রামে ত্রিমোহনী এলাকায় নিজ বাড়িতে আসেন।
বুধবার আইইডিসিআর থেকে আসা রিপোর্টে ওই পরিবারের ৩ সদস্য কোভিড ১৯ পজিটিভ শনাক্ত হওয়া নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাঃ হাবিবুর রহমান।
কুড়িগ্রাম সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নজরুল ইসলাম  জানান, আক্রান্তরা কুড়িগ্রাম সদর উপজেলার ত্রিমোহনী এলাকার বাসিন্দা। এদের মধ্যে ১৪ বছরের এক কিশোরী, ১৮ বছর বয়সী একজন যুবতী এবং ৩০ বছর বয়সী একজন যুবক  রয়েছেন। তারা ঢাকায় আইইডিসিআর -এ নমুনা দিয়ে নিজ বাড়িতে আসে।

স্বাস্থ্য বিভাগের করোনা আপডেট কেন্দ্র থেকে জানানো হয়, মঙ্গলবার রংপুর পিসিআর ল্যাব থেকে কোন রিপোর্ট না আসলেও আইইডিসিআর থেকে বুধবার ৩ জনের পজিটিভ রিপোর্ট এসেছে। এনিয়ে কুড়িগ্রাম সদর উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেঁড়ে ২৯জন এবং জেলায় মোট ৬০ জনে দাঁড়িয়েছে।
                কুড়িগ্রামে এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত রোগী চিহ্নিত হয়েছে সদর উপজেলায় ২৯জন, চিলমারী উপজেলায় ২ জন, ফুলবাড়ী উপজেলায় ৭জন, রৌমারী উপজেলায় ৩ জন, নাগেশ্বরী উপজেলায় ৬জন, ভূরুঙ্গামারী উপজেলায় ৬জন, উলিপুর উপজেলায় ৪জন এবং রাজারহাট উপজেলায় ৩ জন সহ মোট ৬০জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১৭ জন।
  স্বাস্থ্য বিভাগের করোনা আপডেট কেন্দ্র থেকে আরো জানানো হয়, গতকাল মঙ্গলবার পর্যন্ত জেলায় সংগৃহীত ১হাজার ৩শ ৬৯ জনের নমুনা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলেও এখন পর্যন্ত ১ হাজার ২০ জনের রিপোর্টের ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে ৫১ জনের রিপোর্ট পজেটিভ এবং আইইডিসিআর থেকে পাওয়া ৯ জনের পজিটিভ রিপোর্ট সহ   করোনায় আক্রান্ত রোগী মোট ৬০ জন।

Share This: