কুড়িগ্রামে আসামীর পালানোর ঘটনায় দুই কনস্টেবল সাময়িক বরখাস্ত, এসআই প্রত্যাহার

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের নাগেশ্বরী থানার মাদক মামলার আসামী হামিদুল ইসলামকে আটকের পর হাতকড়া পড়িয়ে অটো রিকসা যোগে কুড়িগ্রাম চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিয়ে আসছিলেন পুলিশের কনস্ট্রেবল আরিফুল ইসলাম ও আফতাব। শুক্রবার দুপুর ১টা ৪৫ মিনিটে তারা আসামী নিয়ে কুড়িগ্রাম জেলা শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠ এলাকায় আসলে আসামী হামিদুল সুকৌশলে অটোরিকসা থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। এ অবস্থায় সাথে থাকা পুলিশ সদস্য দুইজন তার পিছু ধাওয়া করলেও আসামীকে ধরতে পারেনি।
পরে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জের সহায়তায় পুলিশ ফোর্স সাড়াশি অভিযান চালিয়ে শুকবার রাত সাড়ে ৯টায় শহরের মাটি কাটার মোড় থেকে পলাতক আসামী হামিদুলকে গ্রেফতার করে।
এ ঘটনায় নাগেশ্বরী থানায় কর্মরত পুলিশ কনস্টেবল আরিফুল ইসলাম ও কনস্ট্রেবল মো: আফতাবকে দায়িত্বে অবহেলার জন্য সাময়িক বরখাস্ত এবং নাগেশ্বরী থানার ডিউটি অফিসার এএসআই মো: শাহাজালালকে কুড়িগ্রাম পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।
কুড়িগ্রাম পুলিশ সুপার মহিবুল ইসলাম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে। দায়িত্বে অবহেলাকারী পুলিশের দুই কনস্টেবলসহ এক এএসআইয়ের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Share This: