করোনা লক্ষণ নিয়ে শিক্ষা প্রকৌশলীর মৃত্যু

জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে কু‌ড়িগ্রাম জেলা শিক্ষা প্রকৌশল অধিদফতরের (ইইডি) উলিপুর উপজেলায় দা‌য়িত্বরত উপ-সহকারী প্রকৌশলী মো. জুবাইদুল ইসলামের (৩০) মৃত্যু হয়েছে।
বুধবার জ্বর ও শ্বাসকষ্ট নি‌য়ে উন্নত চি‌কিৎসার জন্য ঢাকার উদ্দেশে রওনা হ‌লে প‌থেই তার মৃত্যু হয়।
জুবাইদুলের বাড়ি রাজশাহী। সে কুড়িগ্রাম শহরের টেক্সটাইল এলাকায় স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থাকতেন। তিনি কুড়িগ্রামে যোগদানের মাধ্যমে চাকরি জীবন শুরু করেন। সেখানে ৩ বছর ধরে তিনি কর্মরত ছিলেন
কু‌ড়িগ্রাম জেলা শিক্ষা প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী (এক্সইএন) মো. শাহজাহান আলী, জুবাইদুল ইসলাম হালকা জ্বরে অসুস্থ‌ হ‌য়ে কু‌ড়িগ্রাম জেনা‌রেল হাসপাতা‌লের মে‌ডি‌সিন কনসাল‌ট্যান্ট ডা. মাঈনু‌দ্দি‌নের কা‌ছে তার ব‌্যক্তিগত চেম্বা‌রে চি‌কিৎসা নি‌তে যান। ওই চি‌কিৎসক পরীক্ষা ক‌রে জানান যে তিনি ডেঙ্গু প‌জে‌টিভ। এছাড়াও তার হা‌র্টেও সমস‌্যা ধরা প‌ড়ে। এরপর মঙ্গলবার তার শ্বাসকষ্ট শুরু হয়।
তিনি আরও জানান, বুধবার সকা‌লে তা‌কে রংপুর মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে নেওয়া হ‌লে সেখা‌নে তার ক‌রোনাভাইরাস পরীক্ষার নমুনা নেওয়া হয়। তা‌কে আইসোলেশ‌নে নেওয়া হয়। প‌রে বুধবার বিকা‌লে প‌রিবা‌রের সদস‌্যরা উন্নত চি‌কিৎসার জন‌্য তা‌কে ঢাকায় নেওয়ার সিদ্ধান্ত নেন। অ্যাম্বু‌লে‌ন্সে ক‌রে ঢাকা নেওয়ার প‌থে রাত সা‌ড়ে ৯টার দি‌কে তি‌নি প‌থিম‌ধ্যে শেষ নিঃশ্বাস ত‌্যাগ ক‌রেন।

Share This: